প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউটে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউটে  চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউটে  চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২


বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট (বিএলআরআই), সাভার, ঢাকার রাজস্ব খাতভুক্ত শূন্য পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এই প্রতিষ্ঠানে নবম গ্রেডে কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।

  • পদের নাম: সহকারী মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার
    পদসংখ্যা:
    যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্স/কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং/ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং/ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি–সংশ্লিষ্ট বিষয়ে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতক (সম্মান) বা
    সমমানের ডিগ্রি।

    • বয়স: অনূর্ধ্ব ৩০ বছর
      বেতন গ্রেড:

    • বয়সসীমা

    • আবেদনকারীর বয়স ২০২০ সালের ২৫ মার্চ ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। বীর মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধী প্রার্থীদের জন্য বয়স সর্বোচ্চ ৩২ বছর। বীর মুক্তিযোদ্ধার নাতি–নাতনিদের বয়স সর্বোচ্চ ৩০ বছর।





    প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউটে  চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

    • আবেদন যেভাবে
    • আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য বিএলআরআইয়ের ওয়েবসাইট থেকে জানা যাবে।

      আবেদন ফি
      অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে আবেদন ফি বাবদ ৬০০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ১২ টাকাসহ মোট ৬১২ টাকা টেলিটক প্রিপেইড মুঠোফোন নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

      আবেদনের সময়সীমা: ১০ থেকে ২৫ নভেম্বর ২০২২, বিকেল পাঁচটা পর্যন্ত।

CATEGORIES
Share This

COMMENTS

Wordpress (0)
Disqus (0 )