যমুনা ব্যাংক লিমিটেড Ltd Job Circular 2020

এন কে দেশের বাণিজ্য, বাণিজ্য, শিল্প এবং সামগ্রিক ব্যবসায়ের জন্য সকল প্রকারের সহায়তা সরবরাহ করে। বিদ্যমান শিল্প ইউনিটগুলির প্রতিশ্রুতিবদ্ধ নতুন উদ্যোগ এবং বিএমআরই স্থাপনের জন্য উদ্যোক্তাদের জন্য জেবিএল এর অর্থও উপলব্ধ। ব্যাংকটি স্থানীয় ব্যবসায়ীদের একটি গ্রুপ দ্বারা প্রতিষ্ঠিত হয়েছিল যারা দেশের বাণিজ্য, বাণিজ্য, শিল্প ও ব্যবসায়ের ক্ষেত্রে সুনামপ্রাপ্ত।


ব্যাংক মনোনীত শাখার মাধ্যমে প্রচলিত এবং ইসলামী উভয় ব্যাংকের অফার দেয়। ব্যাংকটি পরিচালনা ও পরিচালিত হচ্ছে একটি গ্রুপের উচ্চ শিক্ষিত এবং পেশাদার দল যা অর্থ ও ব্যাংকিংয়ের বিভিন্ন অভিজ্ঞতা অর্জন করে। ব্যাংকের পরিচালনা ক্রমাগত গ্রাহকদের প্রয়োজনীয়তা বোঝার এবং প্রত্যাশার উপর ফোকাস করে। যেহেতু সময়ের পরিবর্তনের সাথে সাথে গ্রাহকদের প্রয়োজনীয়তা দিন দিন পরিবর্তিত হচ্ছে, তাই ব্যাংক এই কৌশলটি পালটে দেওয়ার চেষ্টা করে এবং পরিবর্তনটি মোকাবেলায় নতুন পণ্য প্রবর্তন করে। যমুনা ব্যাংক লিঃ এর শুরু থেকেই ইতিমধ্যে অসাধারণ অগ্রগতি অর্জন করেছে। ব্যাংকটি ইতিমধ্যে দেশের অন্যতম মানসম্পন্ন পরিষেবা সরবরাহকারী হিসাবে খ্যাতি অর্জন করেছে।


বর্তমানে ব্যাংকের রিয়েল-টাইম অনলাইন ব্যাংকিং শাখা (নগর ও গ্রামীণ উভয় অঞ্চলের) নেটওয়ার্ক রয়েছে স্মার্ট আইটি-ব্যাকবোনযুক্ত throughout Traditionalতিহ্যবাহী বিতরণ পয়েন্ট ছাড়াও, ব্যাংকের নিজস্ব এটিএম রয়েছে, যা সারা দেশে অন্যান্য অংশীদার ব্যাংক এবং কনসোর্টিয়ামের সাথে ভাগ করে নিচ্ছে।


ব্যাংকের অপারেশন সময়টি 10:00 এএম। সকাল 6:00 টা থেকে পিএম। রবিবার থেকে বৃহস্পতিবার সকাল দশটায় এএম-এর লেনদেনের সময় সহ 4:00 পিএম শুক্রবার, শনিবার এবং সরকারী ছুটিতে ব্যাংকটি বন্ধ থাকে। যমুনা ব্যাংক লিমিটেড জেবিএল জব সার্কুলার ২০২০ প্রকাশিত হয়েছে:

যমুনা ব্যাংক লিমিটেড Ltd Job Circular 2020

CATEGORIES
Share This

COMMENTS

Wordpress (0)
Disqus (0 )