সরকারী ভাবে দক্ষিণ কোরিয়ায় কৃষি খাতে কর্মী নিয়োগ ২০০জন

    দক্ষিণ কোরিয়ায় কৃষি খাতে কর্মী নিয়োগ


সরকারী ভাবে দক্ষিণ কোরিয়ায় কৃষি খাতে কর্মী নিয়োগ ২০০জন


(কেবল রাঙ্গামাটি ও খাগড়াছড়ি জেলার ক্ষুদ্র ও নৃতাত্ত্বিক জাতিগোষ্ঠীভুত সুঠাম দেহের অধিকারী ও কঠোর পরিশ্রমী প্রকৃত কৃষক প্রার্থীদের জন্য প্রযোজ্য)

যারা বিদেশ যেতে আগ্রহী এবং কম সময়ে অনেক টাকা আয় করতে চান তাদের জন্য সরকারী ভাবে দক্ষিণ করিয়ায় যাওয়ার সুযোগ রয়েছে ।

বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট অ্যান্ড সার্ভিসেস লিমিটেডের (বোয়েসেল) মাধ্যমে দক্ষিণ কোরিয়ার বিভিন্ন প্রদেশে কৃষি ও মৎস্য খাতে মৌসুমি শ্রমিক হিসেবে ২০০ জন বাংলাদেশি শ্রমিক নেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের ১৭ অক্টোবরের মধ্যে গুগল ডকস ফরমে আবেদন করতে হবে। তথ্য প্রাপ্তি সাপেক্ষে প্রয়োজনে প্রার্থীর সাক্ষাৎকার গ্রহণ করা হবে।

বোয়েসেলের বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, দক্ষিণ কোরিয়ার বিভিন্ন প্রদেশে কৃষি ও মৎস্য খাতে মৌসুমি শ্রমিক হিসেবে ২০০ বাংলাদেশি শ্রমিক নেওয়া হবে। চাকরির মেয়াদ সর্বোচ্চ পাঁচ মাস। দৈনিক আট ঘণ্টা ডিউটি। সাপ্তাহিক ছুটি এক দিন। মাসিক বেতন প্রায় ১ লাখ ২০ টাকা।
বিস্তারিত ছবিতে দেখুন

দক্ষিণ কোরিয়ায় কৃষি খাতে কর্মী নিয়োগ

আবেদন যেভাবে
আবেদন করার জন্য নিচের লিংকে যান।অবশ্যই ইংরেজিতে ফরম পূরুণ করতে হবে ।

সার্ভিস চার্জ
বোয়েসেলের সার্ভিস চার্জ বাবদ ১৫ হাজার টাকা, ভ্যাট, ট্যাক্স, ভিসা, স্মার্ট কার্ড, কল্যাণ তহবিল, বিমা, ডেটাবেজ রেজিস্ট্রেশন ও অন্যান্য ফি বাবদ ১৪ হাজার ৮৯০ টাকাসহ মোট ২৯ হাজার ৮৯০ টাকা প্রদান করতে হবে।

নির্বাচিত প্রার্থীদের জামানত বাবদ ৫০ হাজার টাকা (ফেরতযোগ্য) প্রদান করতে হবে। সংশ্লিষ্ট প্রার্থী ও অভিভাবক/সুপারিশকারীর কাছ থেকে ৩০০ টাকার নন–জুডিশিয়াল স্ট্যাম্পে অঙ্গীকারনামা গ্রহণ করা হবে। নির্ধারিত সময় শেষে ফিরে না এলে জামানত বাজেয়াপ্ত করা হবে। এ ছাড়া সংশ্লিষ্ট কর্মী এবং তাঁর অভিভাবক/সুপারিশকারীর নামে বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাছাইপ্রক্রিয়া সম্পন্ন হলে নিয়োগকর্তা কর্তৃক CCVI/ ভিসাসংক্রান্ত কার্যাদির জন্য প্রমাণাদি প্রাপ্তি


সকল ধরনের আপডেট পেতে আমাদের সাথেই থাকুন । আমাদের লিংক https://www.eshoshikho.com/

MORE UPDATE :http://www.boesl.gov.bd/

CATEGORIES
Share This

COMMENTS

Wordpress (0)
Disqus ( )