স্বাস্থ্য অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি -২০২২, পদ ৬২৭

 স্বাস্থ্য অধিদপ্তরে  নিয়োগ বিজ্ঞপ্তি -২০২২

স্বাস্থ্য অধিদপ্তরে  নিয়োগ বিজ্ঞপ্তি -২০২২

এসো শিখো


স্বাস্থ্য অধিদপ্তরে সার্কুলার খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। আমরা এই লেখাটিতে স্বাস্থ্য অধিদপ্তরে নিয়োগ সংক্রান্ত সকল আপডেট তথ্য প্রকাশ করে থাকি। স্বাস্থ্য অধিদপ্তরে জব সার্কুলার টি সকল শিক্ষিত বেকারত্ব চাকরি প্রার্থীদের জন্য একটি সুযোগ। আপনি চাইলে এই সুযোগটি গ্রহণ করতে পারেন। আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি বেসরকারী চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি।


        স্বাস্থ্য অধিদপ্তরে  নিয়োগ বিজ্ঞপ্তি -২০২২, পদ ৬২৭

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের আওতাধীন স্বাস্থ্য অধিদপ্তরের বিভিন্ন স্বাস্থ্য প্রতিষ্ঠানে একাধিক ফার্মাসিস্ট (ডিপ্লোমা) নিয়োগে আবারও বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। এই প্রতিষ্ঠানের আওতায় ৬২৭ জন ফার্মাসিস্ট নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে মাধ্যমে আবেদন করতে হবে।

  • স্বাস্থ্য অধিদপ্তরে  নিয়োগ বিজ্ঞপ্তি -২০২২




  • পদের নাম: ফার্মাসিস্ট (ডিপ্লোমা)
    পদসংখ্যা: ৬২৭
    যোগ্যতা: স্বীকৃত ইনস্টিটিউট থেকে ফার্মেসিতে ডিপ্লোমা ডিগ্রি; বাংলাদেশ ফার্মেসি কাউন্সিল থেকে রেজিস্ট্রেশনপ্রাপ্ত এবং তফসিল-৩ অনুযায়ী গৃহীত পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।
    বেতন স্কেল: ১২,৫০০-৩০,২৩০ টাকা (গ্রেড-১১)

  • বয়সসীমাঃ
    আবেদনকারীর বয়স ২০২২ সালের ১ নভেম্বর ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। বীর মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর।

  • আবেদন যেভাবেঃ
    আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনপদ্ধতি, ফি জমাদান ও নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১ নম্বরে কল অথবা alljobs.query@teletalk.com.bd বা DGHSP.gov.bd@gmail.com ঠিকানায় ই-মেইলে যোগাযোগ করা যাবে। মেইলের সাবজেক্টে প্রতিষ্ঠান ও পদের নাম, ইউজার আইডি ও যোগাযোগের নম্বর অবশ্যই উল্লেখ করতে হবে।

  • আবেদন ফিঃ
    অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ৩০০ টাকা ও সার্ভিস চার্জ ৩৪ টাকাসহ মোট ৩৩৪ টাকা টেলিটক প্রিপেইড মুঠোফোন নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

    আবেদনের শেষ সময়: ১৬ ডিসেম্বর ২০২২, বিকেল পাঁচটা পর্যন্ত।










CATEGORIES
Share This

COMMENTS

Wordpress (0)
Disqus (0 )