Employment Bank Job Opportunity, Salary 45,000

  Employment Bank Job Opportunity

Employment Bank Job Opportunity, Salary 45,000

Employment Bank Job Opportunity, Salary 45,000

কর্মসংস্থান ব্যাংকের প্রধান কার্যালয়ে অস্থায়ী ভিত্তিতে খণ্ডকালীন নারী মেডিকেল অফিসার/বিশেষজ্ঞ চিকিৎসক নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহী প্রার্থীদের ডাকযোগে বা সরাসরি আবেদনপত্র পৌঁছাতে হবে।

  • পদের নাম: খণ্ডকালীন নারী মেডিকেল অফিসার/বিশেষজ্ঞ চিকিৎসক
    পদসংখ্যা:
    যোগ্যতা: এমবিবিএস ডিগ্রিসহ মেডিকেল অফিসার/বিশেষ ডাক্তার হিসেবে কমপক্ষে পাঁচ বছরের অভিজ্ঞতা; বাংলাদেশ মেডিকেল অ্যান্ড ডেন্টাল কাউন্সিলের (বিএমডিসি) নিবন্ধন থাকতে হবে; উচ্চতর ডিগ্রিধারী এবং অবসরপ্রাপ্ত সরকারি চিকিৎসকদের অগ্রাধিকার দেওয়া হবে।

  • বয়সসীমা: আবেদনের শেষ তারিখে বয়স সর্বোচ্চ ৬২ বছর।
    চাকরির ধরন: প্রাথমিকভাবে নিয়োগ হবে এক বছরের জন্য। সেবার মান সন্তোষজনক হলে কর্তৃপক্ষের অনুমোদন সাপেক্ষে নিয়োগের মেয়াদ আরও দুই বছরের জন্য নবায়নযোগ্য।
    বেতন: মাসিক সম্মানী ৪৫,০০০ টাকা।
    অফিস সময়: সরকারি ও সাপ্তাহিক ছুটির দিন ছাড়া প্রতি কর্মদিবসে বেলা একটা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত মোট চার ঘণ্টা দায়িত্ব পালন করতে হবে।


 আরো পড়ুন …..Department of Agriculture Extension 10th Grade Written Exam Results Released

  • যেভাবে আবেদন করবেন
    নাম, পিতার নাম, মাতার নাম, স্থায়ী ও অস্থায়ী ঠিকানা, জন্ম তারিখ উল্লেখ করে আবেদনপত্র পাঠাতে হবে। আবেদনপত্রের সঙ্গে শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সনদের ফটোকপি, পাসপোর্ট সাইজের তিন কপি ছবি, জাতীয় পরিচয়পত্র ও প্রথম শ্রেণির গেজেটেড অফিসার কর্তৃক ইস্যুকৃত চারিত্রিক সনদপত্র পাঠাতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।


  • আবেদনপত্র পাঠানোর ঠিকানা: মহাব্যবস্থাপক, প্রশাসন মহাবিভাগ, কর্মসংস্থান ব্যাংক, প্রধান কার্যালয়, ১ রাজউক অ্যাভিনিউ, ঢাকা-১০০০।

    আবেদনের শেষ সময়: ১০ নভেম্বর, ২০২২।

CATEGORIES
Share This

COMMENTS

Wordpress (0)
Disqus (0 )